| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ৭ জানুয়ারির নির্বাচন জনগণ বর্জন করবে - মাওলানা ইউসুফ আশরাফ


৭ জানুয়ারির নির্বাচন জনগণ বর্জন করবে - মাওলানা ইউসুফ আশরাফ


রহমত নিউজ     29 December, 2023     10:08 PM    


বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর মাওলানা আশরাফ বলেছেন, নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে এভাবে ডামী নির্বাচনের কি প্রয়োজন? দেশের মানুষ এ নির্বাচন বর্জন করবে। তিনি আরও বলেন, বাজারের অবস্থা এমন কোনো কাঁচা পণ্য ৮০ টাকার নিচে পাওয়া যয় না। মানুষের স্বাভাবিক জীবন পরিচালনা করাই দুর্বিসহ হয়ে পড়েছে। মানুষের কষ্ট বুঝার মতো মনে হয় দেশে কোনো সরকার নেই। এভাবে একটি দেশ চলতে পারে না। মানুষের মৌলিক অধিকার দিতে এ সরকার সম্পূর্ণ ব্যর্থতার পরিচয় দিয়ে যাচ্ছে।

শুক্রবার(২৯ ডিসেম্বর'২৩) সকালে পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে বংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগর দক্ষিণের মজলিসে শূরার প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাওলানা আশরাফ বলেন, দেশের টাকা লোপাট করে বিদেশে পাচার করা হয়েছে। এমন একটি দুর্ভিক্ষের সময় অবৈধ ক্ষমতাকে আঁকড়ে ধরে রাখতে ৭ জানুয়ারি নির্বাচনের ব্যবস্থা করা হয়েছে। তিনি সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হককে দ্রুত মুক্তি দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। 

শাখা সভাপতি মুফতি নুর মোহম্মদ আজিজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা সানাউল্লাহ আমিনীর পরিচালনয় বিশেষ অতিথির বক্তব্য রাখেন  কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল। এতে আরও উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি মাওলানা আতিক উল্লাহ, মাওলানা শরীফুজ্জামান জসিম, মুহাম্মদ ফয়জুল গণি, মাওলানা আবুল কালাম, সহ-সাধারণ সম্পাদক মাওলানা রেজওয়ন হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা কাজী সালেহ উদ্দীন, বায়তুলমাল সম্পাদক মাওলানা রুহুল আমীন, সমজকল্যাণ সম্পদক মাওলানা সুলতান আহমদ প্রমুখ।